রাজশাহীতে ৩৯ জনের মনোনয়নপত্র উত্তোলন

192

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বিভিন্ন আসনের জন্য রিটানিং কর্মকর্তার কাছ থেকে ৩৯ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এর মধ্যে বৃহস্পতিবার সংগ্রহ করেছেন ২৩ জন। নিজে এবং তাদের পক্ষ থেকে এসব মনোননয়নপত্র উত্তোলন করা হয়।

বৃহস্পতিবার রাজশাহী-৩ আসন থেকে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মন্ত্রী কবির হোসেনের পক্ষ থেকে মনোনয়নপত্র উত্তোলন করা হয়। মোস্তাক হোসেন নামে এক বিএনপি নেতা তার পক্ষে মনোনয়নপত্র উত্তোলন করেন। আর রাজশাহীর রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে রাজশাহী-২ (সদর) আসনের জন্য মনোনয়ন উত্তোলন করেছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু ও রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের জন্য মহানগর বিএনপির সাধারন সম্পাদক শফিকুল হক মিলন। দুপুরে রাজশাহী সদর আসনে বিএনপির মিনু ও মিলনের পক্ষে মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল মনোনয়নপত্র নেন।

রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ি) আসনের জন্য মনোনয়নপত্র উত্তোলন করেছেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি, স্বতন্ত্র প্রার্থী হিসেবে জামায়াতের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত আমির মুজিবুর রহমান, বিএনপির সহসভাপতি ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার আমিনুল হক, তার স্ত্রী আভা হক, ওয়ার্কার্স পার্টি নেতা রফিকুল ইসলাম, ইসলামী আন্দোলন নেতা আব্দুল মান্নান ও স্বতন্ত্র প্রার্থী সালাহ উদ্দিন বিশ্বাস।

রাজশাহী-২ (সদর) আসনে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনু, ইসলামী আন্দোলন নেতা ফয়সাল হোসেন, স্বতন্ত্র প্রার্থী মাসুদ রানা।

রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনে মনোনয়নপত্র উত্তোলন করেছেন আওয়ামী লীগ নেতা আয়েন উদ্দিন এমপি, স্বতন্ত্র প্রার্থী হিসেবে জামায়াত নেতা অধ্যাপক মাজিদুর রহমান, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মন্ত্রী কবির হোসেন, নগর বিএনপি সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড. একেএম মতিউর রহমান মন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক রায়হানুল আলম রায়হান, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সিরাজুল হক, ইসলামী আন্দোলন ফজলুর রহমান, সাম্যবাদী দল সাজ্জাদ হোসেন ও স্বতন্ত্র প্রার্থী আতিকুর রহমান,

রাজশাহী-৪ (বাগমারা) আসনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রকৌশলী এনামুল হক এমপি, জেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট তোফাজ্জল হোসেন তপু, সাবেক এমপি আবু হেনা ও ইসলামী আন্দোলন তাজুল ইসলাম।

রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনে পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সবাপতি আব্দুল ওয়াদুদ দারা এমপি, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসান উল হক মাসুদ, বিএনপি নেত্রী মাহমুদা হাবীবা, বিএনপি নেতা ইসফা খায়রুল হক শিমুল, বিএনপি নেতা ও সাবেক এমপি নাদিম মোস্তফা, বিএনপি নেত্রী মতিয়া হক, বিএনপি নেতা আনোয়ারুল ইসলাম, ইসলামী আন্দোলন নেতা রুহুল আমিন।

রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি, বিএনপি কেন্দ্রীয় সদস্য ও চারঘাট উপজেলা চেয়ারম্যান আবু সাইদ চাঁদ, জেলা বিএনপির সহসভাপতি বজলুর রহমান, নুরুজ্জামান খান, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন উজ্জল, ইসলামী আন্দোলন নেতা আব্দুস সালাম সুরুজ ও স্বতন্ত্র প্রার্থী আব্দুর রাজ্জাক।

SHARE