রাজশাহী-৩ আসনে কবির হোসেনের মনোনয়নপত্র উত্তোলন

194

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বিভিন্ন আসনের জন্য রিটানিং কর্মকর্তার কাছ থেকে ২৩ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। বৃহস্পতিবার তারা নিজের এবং তাদের পক্ষে মনোননয়নপত্র উত্তোলন করা হয়। এ নিয়ে গত তিনদিনে ৩৯ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

বৃহস্পতিবার রাজশাহী-৩ আসন থেকে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মন্ত্রী কবির হোসেনের পক্ষ থেকে মনোনয়নপত্র উত্তোলন করা হয়। মোস্তাক হোসেন নামে এক বিএনপি নেতা তার পক্ষে মনোনয়নপত্র উত্তোলন করেন। তবে কবির হোসেন দলীয় মনোনয়নপত্র সংগ্রহ বা জমা দেননি।

কবির হোসেন একটি ঘনিষ্ট সূত্র জানিয়েছে, বুধবার রাতে পবা-মোহনপুর উপজেলার বিএনপির অর্ধশত নেতা কবির হোসেন বাড়ি যান। সেখানে তারা কবির হোসেনকে প্রার্থী হতে অনুরোধ করে। এর পর তিনি দলের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে কথা বলেন। পরে সেখানে রিটানিং কর্মকর্তার কাছ থেকে মনোনয়নপত্র উত্তোলনের সিদ্ধান্ত হয়।

সূত্রটি আরও জানায়, কবির হোসেন কোন নির্বাচনে দলীয় মনোনয়নপত্র উত্তোলন করতেন না। কিন্তু তিনি ঠিকই মনোনয়ন পান। এবারো তিনি মনোনয়নপত্র উত্তোলন করেননি।

কবীর হোসেন ছাড়াও এ আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন মহানগর বিএনপির সাধারন সম্পাদক শফিকুল হক মিলন, জেলা বিএনপির সাধারন সম্পাদক মতিউর রহমান মুন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক রায়হানুল হক রায়হান ও সংগঠনিক সম্পাদক অধ্যাপক সিরাজুল হক।

SHARE