নাটোরে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতার

115

নাটোর প্রতিনিধি : নাটোরে একটি দেশীয় লাইটগান ও ১ রাউন্ড গুলিসহ আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও একাধিক মামলার আসামী শহিদুল ইসলামকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। সোমবার গভীর রাতে নাটোর সদর উপজেলার ডাল সড়ক এলাকা থেকে অস্ত্রসহ তাকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার দুপুরে নাটোর জেলা ডিবি পুলিশের কার্যালয়ে তাকে সাংবাদিকদের সামনে হাজির করা হয়। গ্রেফতারকৃত শহিদুল ইসলাম গুরুদাসপুর উপজেলার যোগেন্দ্র নগর গ্রামের মৃত আশরাফ আলীর ছেলে।

নাটোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে নাটোর সদর উপজেলার কৃষ্টপুর ডাল সড়ক এলাকায় অভিযান চলায় গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় ডাল সড়ক হতে হাতিয়ানদহ সড়কের একটি ধানের চাতালের সামনে থেকে শহিদুলকে গ্রেফতার করে ডিবি পুলিশ। পরে তার শরীর তল্লাশী করে একটি দেশীয় লাইট গান (এলজি) ও একটি গুলি উদ্ধার করা হয়। পরে তার বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে নাটোর সদর থানায় সোপর্দ করা হয়। গ্রেফতারকৃত শহিদুল ইসলামের বিরুদ্ধে নাটোর ও সিরাজগঞ্জের বিভিন্ন থানায় চুরি,ছিনতাই ও ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।

SHARE