নগরীতে পুলিশের অভিযানে ইয়াবা সুন্দরী গ্রেফতার

309

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের অভিযানে মাদক স¤্রাজ্ঞি ইয়াবা সুন্দরী রহিমা বেগম (২৫) কে এক হাজার ৪০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে নগরীর বসরী পদ্মাপাড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী নগরীর মাদক জোনখ্যাত গুড়িপাড়া এলাকার বাবর আলীর স্ত্রী । এ ঘটনায় রাতেই নগরীর কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।
নগর পুলিশের (আরএমপি) মুখপাত্র ও সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ইফতেখায়ের আলম এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, গ্রেফতারকৃত ওই নারীকে শনিবার দুপুরের দিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
তিনি আরো বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই নারী মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে দুই লাখ ১০ হাজার টাকা মূল্যের এক হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তিনি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায় নিজের সম্পৃক্ততার দায় স্বীকার করেন। পরে তার বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ।
অপরদিকে,কাশিয়াডাঙ্গা থানার পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করে মোটর সাইকেল চোরচক্রের ২ জন সদস্যকে গ্রেফতার করে এবং চুরি হয়ে যাওয়া দুইটি মোটর সাইকেল উদ্ধার করে। গ্রেফতারকৃতরা হলো -মোল্লাপাড়া বোর্ডঘর এলাকার রইস উদ্দিনের ছেলে সাব্বির হোসেন (২০), গোদাগাড়ি থানার বিদিরপুর এলাকার মৃত গিয়াস উদ্দিনের ছেলে গোলাম রসুল অরফে মোর্শেদ (৪৫) । উল্লেখ্য কাশিয়াডাঙ্গা থানাধীন মোল্লাপাড়া এলাকা হতে সাব্বিরকে গ্রেফতার করা হয় এবং তার নিকট হতে একটি ডিসকভার ১৫০ সিসি মোটর সাইকেল উদ্ধার করা হয়। পরবর্তীতে সাব্বিরের দেওয়া তথ্য মতে গোদাগাড়ী থানাধীন বিদিরপুর এলাকা হতে গোলাম রসুলকে গ্রেফতার করা হয় এবং তার নিকট হতে একটি ডিসকভার ১৩৫ সিসি মোটর সাইকেল উদ্ধার করা হয়। এ সংক্রান্তে কাশিয়াডাঙ্গা থানায় ১টি মামলা রুজু হয়েছে। মোটর সাইকেল চোরচক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

SHARE