রাজশাহী শিক্ষাবোর্ডে কর্মচারী ইউনিয়নের নির্বাচন লালু সভাপতি, সম্পাদক মাহাবুব

45

সংবাদ বিজ্ঞপ্তি : মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড রাজশাহী’র কর্মচারী ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।  বুধবার শিক্ষাবোর্ডে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে প্রতিদ্বন্দিতাকারী প্রার্থীদের প্রাপ্ত ভোটের বেসরকারিভাবে ফলাফল প্রকাশ করা হয়েছে।
সভাপতি পদে মোহা: হুমায়ুন কবির (লালু), সহ-সভাপতি পদে আজাদ আলী, সাধারণ সম্পাদক পদে মাহাবুব আলী (বিনা প্রতিদ্বন্দিতায়), সহ-সাধারণ সম্পাদক পদে রাশেদ আকতার, অর্থ সম্পাদক পদে শফি উদ্দিন, ক্রীড়া ও দফতর সম্পাদক পদে নওয়াজীস সালেহীন ওসমান এবং কার্যনির্বাহী সদস্য পদে মো: আলী আজম বেপারী নির্বাচিত হন।
প্রিজাইডিং অফিসার হিসেবে ছিলেন, রাজশাহী শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক আরিফুল ইসলাম, সহ-প্রিজাইডিং অফিসার হিসেবে ছিলেন, রাজশাহী শিক্ষা বোর্ডের প্রোগ্রামার সিরাজুল ইসলাম এবং নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ছিলেন, সহকারী বিদ্যালয় পরিদর্শক এ.কে.এম. সামসুল আনোয়ার।
কর্মচারী ইউনিয়ন নির্বাচনে-২০২০ উপস্থিত ছিলেন, রাজশাহী শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক ও দায়িত্বপ্রাপ্ত চেয়ারম্যান প্রফেসর দেবাশীষ রঞ্জন রায়, উপ-সচিব (প্রশাসন) ওয়ালিদ হোসেন, গণসংযোগ কর্মকর্তা সুলতানা শামীমা আক্তার এবং আরো উপস্থিত ছিলেন, বিভাগীয় শ্রম দফতর রাজশাহী’র সহকারী পরিচালক মিজানুর রহমান, এনএসআই এর মাঠ কর্মকর্তা রূপালী খাতুন।

SHARE