বন্ধ ট্রেন চালুর দাবিতে চাঁপাইয়ে মানববন্ধন

75

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ থেকে আন্তঃনগর ট্রেন পদ্মা ও ধুমকেতুর সংযোগ হিসেবে কমিউটার ট্রেন পুনরায় চালু ও অরক্ষিত রেলস্টেশন সুরক্ষিত করা না হওয়ায় যাত্রীরা দুর্ভোগে পড়েছে।

এই দাবিতে বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শাখার আয়োজনে রেলস্টেশনে রোববার মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাড. নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম, সহ-সভাপতি মোখলেসুর রহমান, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শহিদুল হুদা অলক, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাঈফ জামান আনন্দ প্রমুখ।

বক্তারা বলেন, চাঁপাইনবাবগঞ্জ থেকে কমিউটার ট্রেন আবার বন্ধ হয়ে পড়েছে। বিভিন্ন অজুহতে দেখিয়ে এ ট্রেনগুলো চালু না করার পাঁয়তারা করছে একটি কুচক্রিমহল। কাদের ইশারায় এ ট্রেনগুলো সচল করা হচ্ছে না, এ থেকে বঞ্চিত করা হচ্ছে জেলাবাসীকে। এ রেলস্টেশনটি পুরোপুরি অরক্ষিত, এটিকে অতিসত্বর সুরক্ষিত করা হোক।

এছাড়া প্রধানমন্ত্রী প্রতিশ্রুত চাঁপাইনবাবগঞ্জ থেকে সোনামসজিদ স্থলবন্দর পর্যন্ত রেললাইন সম্প্রসারণে কারা বাধাগ্রস্থ করছে তাদের চিহ্নিত করা দরকার। প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত দাবিগুলো দ্রুত বাস্তবায়নের জোর দাবি জানানো হয়।

SHARE