পুঠিয়ায় রিজিয়া ডায়াগনস্টিক এন্ড ক্লিনিক দুর্ধর্ষ চুরি

105

স্টাফ রিপোর্টার, পুঠিয়া : পুঠিয়ায় বিজিয়া ডায়াগনষ্টিক এন্ড ক্লিনিকে দুর্ধর্ষ চুরির হয়েছে। এসময় চোরেরা একটি কক্ষের জানালার গ্রিল ভেঙ্গে কক্ষে প্রবেশ করে দেড় লক্ষ টাকা চুরি করে। সোমবার দিবাগত রাত্রির যে কোন সময় এ চুরির ঘটনাটি ঘটেছে। পরে ডায়াগনষ্টিক এন্ড ক্লিনিকের মালিক আব্দুর রহমান পুঠিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছে।

খোঁজ নিয়ে জানাগেছে, গতকাল সোমবার রাত্রি ৯টার সময় পুঠিয়া উপজেলা সদরের স্বাস্থ্য কমপ্লেক্সে সংলগ্ন রিজিয়া ডায়াগনষ্টিক এন্ড ক্লিনিকের নিচ তলার রেষ্ট রুমে তালা ঝুলিয়ে বাড়ি চলে যান ডায়াগনষ্টিক এন্ড ক্লিনিকের মালিক আব্দুর রহমান। পরদিন সকাল ১০ সময় ডায়াগনষ্টিক এন্ড ক্লিনিকে এসে রেস্ট রুমের তালা খুলে কক্ষে প্রবেশ করতে না পরে ভবনটির বাহিরে গিয়ে দেখতে পায় রেস্ট রুমের বাহিরের জানালার গ্রিরিল ভাঙ্গা। কক্ষটির ভিতরে থাকা ষ্টিলের আলমারী ও প্লাষ্টিকে আলমারিতে থাকা নগদ দেড় লক্ষ টাকা এবং বিভিন্ন প্রয়োজনীয় চোরেরা চুরি করে নিয়ে যায়।

এছাড়াও পুঠিয়া সদরের মেডিকেল পাড়া, স্টেডিয়াম পাড়া ও টিএন্ডটি পাড়ায় চলতি মাসে বেশ কয়েকটি চুরির ঘটনা ঘটেছে। সসময় চোরেরা সুযোগ বুঝে ঘরের জানালা ভেঙ্গে ঘরের ডুকে চুরি করছে বলে এলাকাবাসি অভিযোগ করেছেন ।

এ বিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম জানান, এসব এলাকায় পুলিশের টহল বৃদ্ধি করা হবে। রিজিয়া ডায়াগনষ্টিক এন্ড ক্লিনিকে চুরির বিষয়টি পরিকল্পিত চুরি বলে আমার মনে হয়। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

SHARE