বোয়ালিয়া থানা ও নগর গোয়েন্দা পুলিশকে আরএমপি কমিশনারের পুরস্কার প্রদান

36

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানা ও মহানগর গোয়েন্দা পুলিশের অফিসার ফোর্সদের আর্থিক পুরস্কার প্রদান করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক।

হেরোইন, ইয়াবা ট্যাবলেট এবং চোলাইমদ সহ মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করায় উৎসাহ প্রদানের জন্য শনিবার আরএমপি কমিশনার তাদের এই পুরুস্কার প্রদান করেন।

উল্লেখ্য, শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দেড়টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের এসআই (নিঃ)সুবাস চন্দ্র বর্মন সঙ্গীয় ফোর্সসহ নগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন হড়গ্রাম (পূর্বপাড়া) টুলটুলি পাড়ায় রাস্তার ধারে টিনসেট বস্তি ঘরে অভিযান চালায় ডিবি পুলিশ।

এসময় সাব্বির হোসেন ওরফে পলাশ (২৮), রাজিব হোসেন ওরফে হক (২৬), আজিজুল ইসলাম (৩৫) ও আবুল হোসেন (৩২)কে ৭০ গ্রাম হেরোইন, ৯৯ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩৭ দশমিক ২ লিটার চোলাইমদ সহ গ্রেফতার করা হয়।

এদিকে, গত বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) রাত ৯টায় রাজশাহী নগরীর শিরোইল ঢাকা বাসস্ট্যান্ড এলাকায় বোয়ালিয়া থানার ওসি নিবারন চন্দ্র বর্মনের নেতৃত্বে এসআই গোলাম মোস্তফা, এটিএসআই নাসির হোসেন, ইনচার্জ বাসটার্মিনাল পুলিশ বক্স ও সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে।

এসময় টার্মিনালের অস্থায়ী এক চায়ের দোকানের সামনে ফুটপাতের উপর থেকে প্রায় ৭ লাখ টাকা মূল্যের তিনটি হেরোইনের রোলসহ রবিউল ইসলাম রিফাত (২০) ও মিজান মিয়া (২২) নামের ঢাকার দুজন যুবককে গ্রেফতার করে বোয়ালিয়া থানা পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হলে তারা পায়ুপথ থেকে এই পলিথিনে মোড়ানো হেরোইন বের করেন। যার আনুমানিক মূল্য প্রায় ৭ লাখ টাকা।

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ ৭০ গ্রাম হেরোইন, ৯৯ পিচ ইয়াবা ট্যাবলেট ও ৩৭ দশমিক ২ লিটার চোলাইমদ সহ ৪ জন এবং বোয়ালিয়া মডেল থানা পুলিশ ৭০ গ্রাম হেরোইন সহ ২ জনকে গ্রেফতার করায় তাদের ভাল কাজে উৎসাহ প্রদানের লক্ষে এই আর্থিক পুরুষ্কার প্রদান করেন আরএমপি পুলিশ কমিশনার।

SHARE