ইজি বাইকের ডান সাইড ঘেরার সময় বাড়ল ৩ দিন

165

স্টাফ রিপোর্টার :  রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ও রাজশাহী সিটি কর্পোরেশনের বেঁধে দেওয়া মহানগরীতে ইজিবাইকের ডান সাইড ঘেরার সময় বাড়ল ৩দিন। ৭ নভেম্বর ২০১৮ ইং তারিখ পর্যন্ত এই দুটি সংস্থা সময় বেঁধে দিয়েছিল। গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী মহানগর ইজিবাইক মালিক-কল্যাণ সমবায় সমিতি লিমিটেডের নেতৃবৃন্দ রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার বিপিএম এর নিকট ৫দফা দাবী সম্মলিত লিখিত আবেদন জানান।

দাবীগুলো হলো, মহানগর ছাড়া বাহিরের ইজিবাইক শহরে প্রবেশ করতে না দেওয়া, ইজিবাইক চালকদের লাইসেন্স প্রদানে প্রতিবন্ধকতা প্রত্যাহার করার ব্যবস্থা, নতুন করে লাইসেন্স প্রদান বন্ধ, ডান সাইড ঘেরার জন্য ৭ নভেম্বরের পরিবর্তে ১৫নভেম্বর পর্যন্ত সময় বৃদ্ধি করা ও ভাড়া বৃদ্ধিকরণ।

এবিষয়ে অত্র সমিতির সভাপতি শরিফুল ইসলাম সাগর জানান আবেদনের প্রেক্ষিতে ৭নভেম্বর থেকে ১০ নভেম্বর পর্যন্ত তিনদিন সময় বৃদ্ধি করেছেন আরএমপি কমিশনার। আর ভাড়া বৃদ্ধি বিষয়ে আগামী সংসদ নির্বাচনের পরে বিবেচনা করা হবে বলে জানিয়েছেন কমিশনার বলে জানান সাগর। এবিষয়ে আরএমপি’র সিনিয়র সহকারী কমিশনার ইফতে খায়ের আলমের নিকট জানতে চাইলে তিনি এর সত্যতা নিশ্চিত করেন।

এসময়ে উপস্থিত ছিলেন অত্র সমিতির সভাপতি শরিফুল ইসলাম সাগর, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক রিমন, যুগ্ম সম্পাদক সাইদ হোসেন,সহ-সভাপতি বাবুল, আসাদ ও সুমনসহ অন্যান্য নেতৃবৃন্দ ও সাধারণ ইজিবাইক চালকগণ। তারা কমিশনারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এছাড়াও একই বিষয় নিয়ে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এর নিকট আবেদন প্রদান করেন বলে সাগর জানান।

SHARE