জন্মবার্ষিকীতে শহীদ কামারুজ্জামানকে বিনম্র শ্রদ্ধায় স্মরণ

24

স্টাফ রিপোর্টার: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, মহান মুক্তিযুদ্ধের সংগঠক ও জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের ৯৭তম জন্মদিনে তাঁকে বিনম্র শ্রদ্ধায় স্মরণ করা হয়েছে। ৯৭তম জন্মদিন উপলক্ষ্যে আজ শুক্রবার কাদিরগঞ্জস্থ শহীদের কবরে দলীয় নেতাকর্মী ও কাউন্সিলরবন্দকে সাথে নিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন শহীদ কামারুজ্জামানের সুযোগ্যপুত্র মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। পুষ্পস্তবক অর্পণের পর দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় প্রথমে মহানগর আওয়ামী লীগ সভাপতি ও মেয়র খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে শহীদ কামারুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করেন মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এরপর মেয়রের নেতৃত্ব কাউন্সিলরবৃন্দ পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

এ সময় উপস্থিত ছিলেন শহীদ কামারুজ্জামানের পুত্রবধূ মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সমাজসেবী শাহীন আকতার রেনী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সাবেক সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নওশের আলী, মাহফুজুল আলম লোটন, শাহাদত হোসেন, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, নাইমুল হুদা রানা ও রেজাউল ইসলাম বাবুল, সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার ও আসাদুজ্জামান আজাদ, সাবেক উপ-প্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমন, সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক মীর তৌফিক আলী ভাদুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় রাসিক কাউন্সিলর রেজাউন নবী, কামাল হোসেন, তৌহিদুল হক সুমন, আনোয়ার হোসেন আনার, শহিদুল ইসলাম, রুহুল আমিন, রবিউল ইসলাম, মতিউর রহমান, এসএম মাহবুবুল হক, রবিউল ইসলাম তজু, মাসুদ রানা শাহীন, আব্বাস আলী সরদার, আরমান আলী, তরিকুল ইসলাম পল্টু, আকতারুজ্জামান, প্যানেল মেয়র-৩ ও জোন কাউন্সিলর তাহেরা খাতুন মিলি প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া শহীদ কামারুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানিয়েছেন মহানগর বঙ্গবন্ধু পরিষদ, রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর ড. মোহা. মোকবুল হোসেন, বোয়ালিয়া থানা (পশ্চিম) আওয়ামী লীগ, মতিহার থানা আওয়ামী লীগ, সাম্যবাদী দলের নেতা কমরেড মাসুদ রানা, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় ছাত্রলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

SHARE