মোহনপুরে নারীসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

22

মোহনপুর প্রতিনিধি : রাজশাহীর মোহনপুরে মাদক বিরোধী অভিযান চালিয়ে নারী সহ তিন ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মোহনপুর থানা পুলিশ।গ্রেফতারের সময় তাদের কাছে থেকে ১৫৮ পিচ ইয়াবা ১টি মোটরসাইকেল ০৫ টি বিভিন্ন ধরনের মোবাইল সেট এবং মাদক দ্রব্য বিক্রয়ের নগদ ৭ হাজার টাকা উদ্ধার করা হয়।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে এস.আই এস.এম রাসেল কবির এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৫৮ পিচ ইয়াবাসহ তিন জনকে গ্রেফতার করে পুলিশ।এ সময় তাদের কাছে থেকে মাদকদ্রব্য ব্যবসায়ীর কাজে ব্যবহৃত ১ টি মোটর সাইকেল,০৫ টি বিভিন্নধরনের মোবাইল সেট ও মাদক দ্রব্য বিক্রয়ের নগদ ৭ হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মোহনপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিরা হলেন,মোহনপুর উপজেলার বিদ্রীকা গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে মিঠু (২৫), আতানারায়নপুর গ্রামের মোবারক হোসেনের ছেলে আলাউদ্দিন (৩৮) ও বাগমারা উপজেলার মচমইল বাংলাপাড়া গ্রামের মামুনের স্ত্রী আরিফা খাতুন (৩৩)।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ(ওসি)মোস্তাক আহম্মেদ জানান আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে ২৪ জুন বুধবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

SHARE