বীর বিক্রম খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা শুভেচ্ছা জানালেন আসাদ

22

স্টাফ রিপোর্টার: মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী এবং ‘দুর্বার প্লাটুনের’ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক বাংলাদেশের মুক্তিযুদ্ধের সম্মানসূচক খেতাব ‘বীর বিক্রম’ পদকে ভূষিত হওয়ায় তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

বুধবার বিকালে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রাজাবাড়িহাট এলাকায় তার বাসায় গিয়ে শুভেচ্ছা জানান আসাদ। গত ২৪ মার্চ সংশোধিত গেজেট প্রকাশ করে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়। ওই গেজেটে বীর বিক্রম খেতাবে ভূষিত হন মুক্তিযোদ্ধা আব্দুল খালেক। এতে গোদাগাড়ী উপজেলাবাসীসহ রাজশাহীর মানুষ আনন্দিত।

তাকে শুভেচ্ছা জানানোর সময় আসাদ বলেন, রাজশাহী অঞ্চল থেকে এত বড় খেতাব পাওয়ায় রাজশাহীর মানুষ খুশি। মুক্তিযুদ্ধে অংশ নেওয়ার বীর যোদ্ধাদের মুক্তিযুদ্ধ মন্ত্রণালয় সম্মান দেওয়ার চেষ্টা করে যাচ্ছেন। তিনি এই খেতাব পাওয়ায় আমরা আনন্দিত।

এই সময় তার সাথে ছিলেন জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা সিরাত উদ্দিন শাহীন, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তৌহিদুল আহসান আল তুহিন, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান প্রমুখ।

SHARE