বগুড়ায় আরও ৮৮ জনের করোনা শনাক্ত

34

অনলাইন ডেস্ক : বগুড়ায় নতুন করে আরও ৪ শিশুসহ ৮৮ জনের করোনা শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে ৬১ জন পুরুষ, ২৩ জন নারী ৪ শিশু রয়েছে।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন সোমবার রাত ৯ টায় করোনা পরিস্থিতি নিয়ে অনলাইন ব্রিফিংয়ে এ তথ্য জানান।

ডা. মোস্তাফিজুর রহমান তুহিন বলেন, এই নিয়ে জেলায় মোট ৮৭৮জন করোনায় আক্রান্ত হলেন। অবশ্য আক্রান্তদের মধ্যে ৭২ জন সুস্থ হয়েছেন। কিন্তু ২ নারীসহ ৮ জন মৃত্যুবরণ করেছেন।

‌‘আক্রান্তদের মধ্যে ৩৯জনের বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে। ৪১ থেকে ৫০ বছরের আক্রান্ত হয়েছেন ২৯ জন, ৫১ থেকে ৭০ বছর বয়সী রয়েছেন ১৪ জন, ৭০ থেকে ৮০ বছরের মধ্যে ২ জন এবং ১৮ বছরের নিচে শিশু রয়েছে ৪ জন।’

ডা. তুহিন জানান, সোমবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষায় ৫১ জন পজিটিভ এবং টিএমএসএসে বগুড়ার ৬৭টি নমুনার মধ্যে আরও ৩৭ জনের পজিটিভ এসেছে। মোট আক্রান্ত ৮৮ জনের মধ্যে ৭৩ জনের বাড়ি বগুড়া সদর উপজেলা এলাকায়। তাদের অধিকাংশই আবার শহরের জলেশ্বরীতলা, নাটাইপাড়া, চেলোপাড়া, নারুলী ও ফুলবাড়ি এলাকার বাসিন্দা। অন্য উপজেলার মধ্যে শাজাহানপুরের ৭ জন, নন্দীগ্রামের ৩ জন, গাবতলীতে ৩ জন ও আদমদীঘিতে আরও ২ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন বলেন, নতুন আক্রান্তদের তেমন জোরালো কোন উপসর্গ না থাকায় আপাতত নিজ নিজ বাড়িতে রেখেই চিকিৎসা দেওয়া হবে।

SHARE