নাটোরে বিদেশী পিস্তল, ম্যাগজিন ও গুলিসহ আটক ১

201

নাটোর প্রতিনিধি : নাটোরে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও এক রাউন্ড গুলিসহ ফাইনুর রহমান নিয়ন নামে এক সন্ত্রাসীকে আটক করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার রাতে শহরের চৌকিরপাড় এলাকা থেকে তাকে অস্ত্রসহ আটক করা হয়। আটককৃত ফাইনুর রহমান ওই এলাকার ফজলুর রহমানের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের চৌকিরপাড় এলাকায় অভিযান চালায় ডিবি পুলিশের একটি দল। এ সময় ফাইনুর রহমান নিয়নের বাড়ীর সামনে তাকে দাঁড়িয়ে থাকতে দেখে পুলিশের সন্দেহ হলে তার দেহ তল্লাশী করা হয়। তল্লাশীকালে তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও এক রাউন্ড গুলি উদ্ধার এবং তাকে আটক করা হয়।

পরে তাকে অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য বহন ও সংরক্ষণ করার আইনে মামলা দায়ের করে নাটোর সদর থানায় সোপর্দ করা হয়।

গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান আরো বলেন, এই অবৈধ অস্ত্র কিভাবে ফাইনুর রহমান নিয়নের হাতে এসেছে সেই বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। নিয়নের বক্তব্য অনুসারে তাকে যে ব্যক্তি অস্ত্র রাখতে দিয়েছিল তার বিষয়েও খতিয়ে দেখা হচ্ছে।

আটককৃত ফাইনুর রহমান নিয়নের কাছে অস্ত্র সে কোথায় পেয়েছে জানতে চাইলে নিয়ন জানায়, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও যুবদল নেতা সাজ্জাদ হোসেন সোহাগের ভাতিজা অন্তর তাকে পিস্তল, ম্যাগজিন ও গুলি রাখতে দিয়েছে।

সেগুলো তাকে ফেরৎ দেওয়ার জন্য সে অস্ত্র কাছে নিয়ে দাঁড়িয়েছিল। এ সময় ডিবি পুলিশ তাকে আটক করে।

SHARE