রাবি শিক্ষার্থীর টাকা ও ফোন ছিনতাইকারী গ্রেফতার

22

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীকে মারধর করে তিন হাজার টাকা ও মোবাইল ফোন কেড়ে নেওয়ার ঘটনায় স্থানীয় এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে তাকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদ পারভেজ।

এরআগে মঙ্গলবার দুপুরে ভুক্তভোগী শিক্ষার্থী থানায় একটি ছিনতাই মামলা দায়ের করেন। এ মামলায় সুজন (৩০) নামে ওই ব্যক্তিকে রাতে গ্রেফতার করে পুলিশ। বুধবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ছিনতাইয়ের শিকার ভুক্তভোগী ওই শিক্ষার্থীর শাহরিয়ার হাসান। তিনি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। তিনি হানুফার মোড়ে ছায়ানীড় নামে একটি মেসে থাকেন। অপরদিকে গ্রেপ্তার সুজনের বাড়ি নগরের কাজলা এলাকার মন্ডলের মোড়ে।

মামলার বরাত দিয়ে মতিহার থানার ওসি এস এম মাসুদ পারভেজ জানান, গত বৃহস্পতিবার মির্জাপুর হানুফার মোড়ে ছিনতাইয়ের এ ঘটনা ঘটে। প্রথমে ওই শিক্ষার্থীকে মারধর করা হয়। পরে সঙ্গে থাকা টাকা ও মোবাইল ফোন কেড়ে নেয়। পরে ওই শিক্ষার্থী মঙ্গলবার দুপুরে মামলা দায়ের করেন।

ওসি এস এম মাসুদ পারভেজ বলেন, গ্রেপ্তারকৃত ব্যক্তিকে জিজ্ঞাসা-বাদ শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার সন্ধ্যার সময় বান্ধবীর সঙ্গে গল্প করার সময় সুজন নামের স্থানীয় ব্যক্তি শাহরিয়ারে থেকে ৩ হাজার টাকা ও মোবাইল ফোন কেড়ে নেয়। এ ঘটনায় মঙ্গলবার থানায় একটা মামলা দায়ের করেন।

SHARE