রাবিতে বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় এ্যাথলেটিক্স প্রতিযোগিতা শুরু

27

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় এ্যাথলেটিক্স ও ব্যাডমিন্টন প্রতিযোগিতা শুরু হয়েছে। বুধবার সকালে বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করেন উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা ও অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া।

দুই দিনব্যাপী এ্যাথলেটিক্স প্রতিযোগিতায় ২১টি বিশ্ববিদ্যালয় এবং ব্যাডমিন্টন প্রতিযোগিতায় ২৬টি বিশ্ববিদ্যালয় দলের দুই শতাধিক করে খেলোয়াড় অংশ নিচ্ছে।

এ্যাথলেটিক্স প্রতিযোগিতায় কর্মকর্তাদের শপথ বাক্য পাঠ করান প্রোগ্রাম ও বিচারক মনোনয়ন উপ-কমিটির আহ্বায়ক অধ্যাপক মো. সাইয়েদুজ্জামান ও ব্যাডমিন্টন প্রতিযোগিতার শপথ বাক্য পাঠ করান প্রোগ্রাম ও বিচারক মনোনয়ন কমিটির আহ্বায়ক অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার। অনুষ্ঠানে মশাল প্রজ্বলন করে মাঠ পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের কৃতী এ্যাথলেট শিরিন আক্তার ও মাহফুজ হাসান।

অন্যদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের উর্ধতন কর্মকর্তাবৃন্দ, অংশগ্রহণকারী দলসমূহের কর্মকর্তা ও খেলোয়াড়বৃন্দ, রাবি কোষাধ্যক্ষ অধ্যাপক এ কে এম মোস্তাফিজুর রহমান আল-আরিফ, প্রক্টর অধ্যাপক মো. লুৎফর রহমান, ছাত্র-উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু প্রমুখ।

SHARE