মাদক ব্যবসায়ীদের পোকা মাকড়ের মতো নির্মূল করা হবে : বেনজীর

20

বগুড়া সংবাদদাতা : মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের বাংলাদেশের মাটিতে জায়গা হবেনা। এমন কোন শক্তিধর হননি তারা এই মাটিতে থাকবে। দেশের আঠারো কোটি মানুষ মাদক গণশত্রুদের আমাদের সামাজ থেকে পোকা মাকড়ের মতো বের করে নির্মূল করা হবে। যারা মাদকাসক্ত হয়েছে তাদের চিকিৎসা দিয়ে স্বাভাবিক জীবনে ফিরতে হবে।

মঙ্গলবার বেলা ১২টার সময় বগুড়ায় র‌্যাব-১২ উদ্যোগে এক মাদক বিরোধী সাইকেল র‌্যালি ও সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে র‌্যাবের মাহাপরিচালক (অতিরিক্ত আইজিপি) ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) এসব কথা বলেন।

এসময় অন্যদের মধ্যে র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক অপারেশন কর্ণেল তোফায়েল সরোয়ার , রাজশাহী রেঞ্জের পুলিশের উপ-মহা পরিদশক একে এম হাফিজ আক্তার বিপিএম র‌্যাব ১২ অধিনায়ক খায়রুল ইসলাম বগুড়ার জেলা প্রশাসক ফয়েজ আহম্মেদ পুলিশ সুপার আলী আশরাফ ভূইয়া সহ বগুড়ার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষকরা উপস্থিত ছিলেন ।

র‌্যালীটি বগুড়া সরকারী আজিজুল হক কলেজ থেকে বের হয়ে জেলা শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে সেন্টাল স্কুল মাঠে গিয়ে শেষ । র‌্যালিতে বগুড়া ১৯টি শিক্ষা প্রতিষ্ঠানের ১৫ শত শিক্ষাথী অংশ গ্রহণ করেন । পরে বিকালে বগুড়া পুলিশ লাইন মাঠে ওলামাদের নিয়ে সমাবেশ অনুষ্ঠিত

SHARE