বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও নগর সম্মেলন ঘিরে নগরীকে সাজানো হবে : লিটন

24

স্টাফ রিপোর্টার : সিটি মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, আগামি পহেলা মার্চ নগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর শুভ উদ্বোধনও একই মাসে হবে। দুইটি বিষয়কে মাথায় রেখেই এই নগরীকে সাজবে। দেখার মতো একটি সম্মেলন হবে। শান্তির শহর রাজশাহীতে শান্তি ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশে সম্মেলন এবং পরবর্তীতে মুজিববর্ষ উদ্যাপন হবে বলে আশা করছি।

নগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন সিটি মেয়র খায়রুজ্জামান লিটন।  মঙ্গলবার সন্ধ্যায় নগর আওয়ামী লীগের কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় আগামি পহেলা মার্চ সম্মেলন সফল করতে ৯টি উপ-কমিটি গঠন করা হয়। মাদ্রাসা মাঠ সম্মেলনের স্থান হিসেবে প্রাথমিকভাবে নির্ধারণ করা হয়। পহেলা মার্চের সম্মেলন ছাড়াও ২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদ্যাপনের ব্যাপারে আলোচনা করা হয়।

সভা থেকে আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ^কাপে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় নগর আওয়ামী লীগের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করা হয়।

সভার শুরুতে নগরী ২৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক নেতা রওশন আলী গাবলের মৃত্যুতে এক মিনিট নিরবতা পালন করা হয়। সভা পরিচালনা করেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

সভায় উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি সমাজসেবী শাহীন আকতার রেনী, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, মাহফুজুল আলম লোটন, শাহাদত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বাবুল, মোস্তাক হোসেন, নাইমুল হুদা রানা, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আজাদ, এ্যাড. আসলাম সরকার, উপ-প্রচার সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমনসহ কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ।

SHARE