নগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ৪৯ও মাদকদ্রব্য উদ্ধার

29

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেট্রোপলিটন (আরএমপি) পুলিশের অভিযান চালিয়ে মাদকদ্রব্য উদ্ধারসহ ৪৯ জনকে গ্রেফতার করে। মঙ্গলবার থেকে বুধবার ভোর পর্যন্ত মহানগরীর ১২টি থানা ও নগর গোয়েন্দা পুলিশ (ডিবি) মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১২ জন, রাজপাড়া থানা ৭ জন, চন্দ্রিমা ৯ জন, মতিহার থানা ৩ জন, কাটাখালি থানা ৩ জন, বেলপুকুর ৫ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ৩ জন, এয়ারপোর্ট থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ২ জন, কর্ণহার ১জন, দামকুড়া ১ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১৪ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৪ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মাদকদ্রব্যসহ আটককারিরা হলেন, বোয়ালিয়া থানা পুলিশ জনি @ জানা (৩২)কে ১৫ গ্রাম হেরোইন, কাফি রহমান @ রাহি (২২)কে ৩০ পিচ ইয়াবা, ষষ্টি দাস (৫০)কে ১১০ গ্রাম গাঁজা, হিরা (৪২)কে ১৫ পিচ ইয়াবা, রাজপাড়া থানা পুলিশ শাহীন শেখ (৩৬)কে ৬ গ্রাম হেরোইন, রাজিব (৪১)কে ৩ পিচ ইয়াবা ৭ গ্রাম হেরোইন, মতিহার থানা পুলিশ সোহেল রানা (৩৬)কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে।

বেলপুকুর থানা পুলিশ আজিবুল (৩২)কে ৩ গ্রাম হেরোইন, সমেজান বেওয়া (৪৮) ও ছালেহা বেগম (৫০)দ্বয়কে ঊঘঙ ১,৫০০ পিচ, ঈড়ষমধঃব ৪০০ টি ও ঠড়ষড়হর ২৪ টি, পবা থানা পুলিশ রুবেল(২৫)কে ৭ গ্রাম হেরোইন, কাশিয়াডাঙ্গা থানা পুলিশ আব্দুর রহিম (৫৫)কে ৬ পিচ ইয়াবা ২ গ্রাম হেরোইন, কর্ণহার থানা পুলিশ মাহাবুর রহমান(৩৩)কে ৫৫ গ্রাম গাঁজা ও ডিবি পুলিশ বিপ্লব হোসেন (১৬)কে ২০ বোতল ফেন্সিডিলসহ আটক করে। পুলিশের এই মুখপাত্র জানান, অভিযানকালে বেশকিছু পরিমাণ মাদকদ্রব্যও উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

SHARE