নগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ৩২ও মাদকদ্রব্য উদ্ধার

49

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেট্রোপলিটন (আরএমপি) পুলিশের অভিযান চালিয়ে মাদকদ্রব্য উদ্ধারসহ ৩২ জনকে গ্রেফতার করে।

সোমবার ২৪ ঘন্টায় রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এদের আটক করা হয়। মঙ্গলবার আরএমপি অতিরিক্ত উপ পুলিশ কমিশনার সদর গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৭ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা ১ জন, মতিহার থানা ৬ জন, কাটাখালি থানা ১জন, বেলপুকুর ৬ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ২ জন, দামকুড়া ১ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ৯ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১০ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মাদকদ্রব্যসহ আটককারিরা হলেন, বোয়ালিয়া থানা পুলিশ আরিফ(৫৬) ও উজ্জল(৫০)কে ১১০ গ্রাম গাঁজা ও ৫ গ্রাম হেরোইন, মোসলেম উদ্দিন(২১)কে ৪ গ্রাম হেরোইন ও ১১ পিচ ইয়াবা, রাজপাড়া থানা পুলিশ জিল্লুর রহমান ফকির(৩৬)কে ২৩ গ্রাম হেরোইন, মতিহার থানা পুলিশ বিশাল হোসেন (২৫) এবং বাবু (২৮)দ্বয়কে ৩ বোতল ফেন্সিডিলসহ আটক করে।

পবা থানা পুলিশ আব্দুল কুদ্দুস(৫২)কে ২০ লিটার চোলাইমদ, কাশিয়াডাঙ্গা থানা পুলিশ শিমুল (৩০)কে ৪.৮ গ্র্রাম হেরোইন, দামকুড়া থানা পুলিশ আবুল কালাম বাবু (৩৬)কে ১২ গ্রাম হেরোইন ও ডিবি পুলিশ মনিরুল ইসলাম @ জীবন(১৯)কে ২৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

SHARE