রাবিতে ৪ মাদকসেবী যুবক আটক

147

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মাদক সেবনরত অবস্থায় চার যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় পাঁচ শিক্ষার্থী ছিনতাইয়ের শিকার হলে ক্যাম্পাসে পুলিশ অভিযান চালায়। পরে আমীর আলী হল সংলগ্ন মাঠ থেকে চারজনকে আটক করে মতিহার থানা পুলিশ। তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে।

আটককৃত ব্যক্তিরা হলেন মিজানুর রহমান, মশিউর, জাকির ও কালাম। তারা সবাই রাজশাহীর বিভিন্ন এলাকার বাসিন্দা। এদের মধ্যে মিজানুর রহমান বিশ্ববিদ্যালয়ের ফার্সি ভাষা ও সাহিত্য বিভাগের নি¤œমান কর্মচারী।

পুলিশ সূত্রে জানা যায়, সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর রহমান হলের মাঠে মার্কেটিং বিভাগের শিক্ষার্থী নজরুল ইসলাম তালুকদারসহ পাঁচ শিক্ষার্থী ছিনতাইয়ের শিকার হন। ছিনতাইকারীদের ধরতে প্রক্টর অধ্যাপক লুৎফর রহমানের নেতৃত্বে পুলিশকে সঙ্গে নিয়ে প্রক্টরিয়াল বডি ক্যাম্পাসে অভিযান পরিচালনা করে। অভিযানকালে ক্যাম্পাসের সবগুলো গেট বন্ধ করে দেওয়া হয়। একপর্যায়ে আমীর হলের মাঠে ওই চারজন যুবককে মাদক সেবনরত অবস্থায় পাওয়া যায়। পুলিশ তাদের আটক করে জিজ্ঞাসাবাদের জন্য মতিহার থানায় পাঠিয়েছে।

মতিহার থানার ওসি (তদন্ত) মাহবুব হোসেন বলেন, ‘ছিনতাইয়ের খবর শুনে আমরা প্রক্টর স্যারের সঙ্গে ক্যাম্পাসে অভিযান পরিচালনা করি। চার মাদকসেবীকে গাঁজা সেবনরত অবস্থায় আটক করে থানায় নিয়ে এসেছি। আর যারা ছিনতাইয়ের সঙ্গে জড়িত তাদের চিহ্নিত করার চেষ্টা চলছে। তাদের ব্যাপারে জানতে পারলে আমরা দ্রæত প্রয়োজনীয় পদক্ষেপ নেব।’

SHARE