পুঠিয়ায় দুর্গাপূজায় শ্রেষ্ঠত্ব অর্জনের জন্য পুরুস্কার ও সনদ বিতরণ

157

পুঠিয়া : রাজশাহীর পুঠিয়ায় শারদীয় দুর্গাপূজায় শ্রেষ্ঠত্ব অর্জনের জন্য প্রতিমা, সাজসজ্জা, পুরোহিত ও ডাক বাজনা আলাকে পুরুস্কার ও সনদ বিতরণ করেন থানা পুলিশ।

শুক্রবার বেলা ১১ টার দিকে রাজশাহী জেলার পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সাকিল উদ্দিন আহমেদ ৫৭টি পুজা মন্দিরের মধ্যে ৭টি মন্দিরকে শ্রেষ্ঠত্ব অর্জনের জন্য প্রতিমা, সাজসজ্জা, পুরোহিত ও ডাক বাজনা আলাকে পুরুস্কার ও সনদ বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক তদন্ত মইনুল ইসলাম, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ পুঠিয়া শাখার সভাপতি স্বপন কুমার নিয়োগী, সাধারণ সম্পাদক কার্ত্তিক চন্দ্র সরকার, বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের পুঠিয়া শাখার সাধারণ সম্পাদক মিলন কুমার সরকার প্রমুখ।

শ্রেষ্ঠত্ব অর্জন করায় পুঠিয়া উপজেলা যশোপাড়া কালিবাড়ি দুর্গামন্দির, কাঁঠালবাড়িয়া শিববাড়ী দুর্গা মন্দির, বানেশ্বর তরুন সংঘ দুর্গা মন্দির ও দশমী সংঘ দুর্গা মন্দির কে একটি করে গ্যাসের চুলা, বানেশ্বর কেন্দ্রীয় মন্দির ও বরবরিয়া পশ্চিমপাড়া মন্দিরের পুরোহিতদের একটি করে ধুতি ও পাঞ্জাবী এবং ঝলমলিয়া ঘোষপাড়া দূর্গামন্দিরকে ঢাক বাজনার জন্য বাদককে লুঙ্গী উপহার দেন।

SHARE